হরিশ্চন্দ্রপুর

কুশিদা গ্রাম পঞ্চায়েতের দখল নিলো তৃণমূল

 

মহাজোটের দখলে থাকা হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতে ফুটে উঠল ঘাস ফুল। মহাজোটের কংগ্রেস, সিপিএম, বিজেপি ও নির্দল সদস্যরা যোগ দিল তৃণমূলে। আর এই যোগদানকে কটাক্ষ করেছে বিরোধীরা।

    লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে বিজেপি, কংগ্রেস ও সিপিএম-এ ভাঙন। হরিশ্চন্দ্রপুর ১ নং (বি) ব্লক তৃণমূলের সভাপতি মর্জিনা খাতুনের বাংরুয়া বাসভবনে এই যোগদান কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। সিপিএম-এর প্রধান সহ বামেদের তিনজন, কংগ্রেসের দুইজন, বিজেপির দুইজন এবং নির্দলের একজন সদস্যের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন
ব্লক সভাপতি মর্জিনা খাতুন। আর এই যোগদানের পরেই কংগ্রেস, সিপিএম, বিজেপি এবং নির্দল মহাজোটের দখলে থাকা হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতটি চলে গেল তৃণমূলের দখলে।

 

    এই বিষয়ে যোগদানকারী পঞ্চায়েত প্রধানের স্বামী আজাহার উদ্দিন জানান, নির্বাচনের সময় নমিনেশন না দেওয়ায় আমি সিপিএম-এ চলে গিয়েছিলাম। কারণ সেই সময় তৃণমূলে টাকার খেলা চলছিল। তবে পুরনো দলে ফিরতে পেরে অনেক ভালো লাগছে।

 

    এই বিষয়ে যোগদানকারীদের এক হাত নেন কংগ্রেস নেতা আব্দুস শোভান। তিনি জানান, তৃণমূলের এগুলো স্বভাবসিদ্ধ কাজ। তৃণমূল এদের সাথে গাদ্দারি করেছিল, সেই সময় দল তাদের টিকিট দেয়। কিন্তু কুকুরের লেজ কখনো সোজা হয়না। তাই এরা আবার সেই দলেই চলে গেছে।

 

    এই ঘটনায় বিজেপির জেলা সাংগঠনিক কমিটির সদস্য    কিষান কেডিয়া জানান, আমাদের দলে চুরি করতে পারছিল না, তাই তারা পুনরায় সেই দলে ফিরে গেছে।